আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে কলেজ ছাত্রীকে জখমের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

  • সোনাগাজী প্রতিনিধি
  • সোনাগাজীতে এক কলেজ ছাত্রীকে (১৮) কুপিয়ে জখম করার ঘটনায় যুবলীগ নেতাসহ চারজনকে আসামী করে থানায় মামলা হয়েছে। গত সোমবার রাতে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে মামলাটি করেন। এঘটনায় পুলিশ শেখ ফরিদ (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে।

    মামলার আসামীরা হলেন ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. ডালিম (২৬), তাঁর ভাই সোলায়মান (১৮), পিতা নুর আমিন (৫০), সহযোগী শেখ ফরিদকে (৪৫) আসামী করা হয়েছে।

    পুলিশ ও কলেজ ছাত্রীর পরিবার জানায়, গত সোমবার সকালে উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চর চান্দিয়া এলাকার এক বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে যুবলীগ নেতা মো. ডালিম তাঁর সহযোগীদের নিয়ে কলেজ ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। এঘটনায় তাঁর পরিবারের পক্ষ থেকে চারজনকে আসামী করে একই দিন রাতে থানায় মামলা করেছে। মামলা দায়েরের পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে দক্ষিণ পূর্ব চর চান্দিয়া এলাকা থেকে মামলার এজাহারনামীয় আসামী শেখ ফরিদকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোয়াজ্জেম হোসেন এঘটনায় মামলা দায়ের ও একজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে ফেনী কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ডালিমসহ অন্যান আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

    সম্পাদনা : এএএম/এসকে


    error: Content is protected !! please contact me 01718066090