আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীতে মেডিকেল টেকনোলজিস্ট সহ আরো ৪ জনের করোনা শনাক্ত

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৮শ ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

    জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ জন ও দাগনভূঞায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

    দাগনভূঞায় ৩ জনের ১ জন পৌরসভা ও ২ জন ইয়াকুবপুর ইউনিয়নের বাসিন্দা। এদের একজন একটি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানের মেডিকেল টেকনোলজিস্ট।

    স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, আজ রবিবার পর্যন্ত ৪ হাজার ৮০১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ২শ ৮০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬ জন। হাসপাতালের আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন ১০ জন। জেলায় আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৩৫৬ জন সুস্থ হয়েছেন। ১৭ জনকে অন্যত্র স্থানান্তর করা হয়েছে।

    সূত্র জানায়, গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। এরপর থেকে জেলায় ধারাবাহিকভাবে করোনাভাইরাস সংক্রমণের হার বেড়ে চলছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090