আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে গোলাগুলির শব্দ শুনে পুলিশ পেল দুই মরদেহ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে দুই দল ডাকাতের মধ্যে ‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত হয়েছেন। পুলিশের ভাষ্য, নিহত দুই যুবক আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি এলাকায় বিসমিল্লাহ ব্রিক ফিল্ডের কাছে এ ঘটনা ঘটে। সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুদ্দিন এই তথ্য জানান।

    নিহত দুই যুবকের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তাঁদের বয়স ২৫-৩০ বছরের মধ্যে হবে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশে তৈরি দুটি একনলা বন্দুক ও আটটি গুলি উদ্ধার করেছে।

    পুলিশের ভাষ্য, রাতে উপজেলার উত্তর মঙ্গলকান্দি এলাকায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হচ্ছে—এমন খবর পেয়ে সোনাগাজী মডেল থানার পুলিশ এলাকায় যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই যুবককে উদ্ধার করে। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. ইসমাঈল হোসেন বলেন, রাতে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার আগেই ওই দুই যুবক মারা যান।

    সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ বলেন, দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে দুজন নিহত ও অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় পৃথক মামলা করবে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এমআর/আরআর


    error: Content is protected !! please contact me 01718066090