আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দিল্লীতে মুসলমান নির্যাতনের প্রতিবাদে সোনাগাজীতে বিক্ষোভ

  • সোনাগাজী প্রতিনিধি
  • ভারতের দিল্লিতে মুসলমানদের উপর নির্মম নির্যাতন, মসজিদে অগ্নিসংযোগের প্রতিবাদে ও মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমন ঠেকাতে ফেনীর সোনাগাজীতে হাজার হাজার তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মোদির কুশপুত্তলিকা দাহ করেছে। শুক্রবার বাদ জুমা সোনাগাজী পৌর এলাকার বিভিন্ন মসজিদ থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে মুসল্লিরা সোনাগাজী বাজারের জিরোপয়েন্টে একত্রিত হয়ে একটি বিশাল বিক্ষোভ মিছিল নিয়ে সোনাগাজী বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে জিরোপয়েন্টে প্রতিবাদ সমাবেশে মিলিত হন।

    সোনাগাজী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে ও মহেশ্চর জামে মসজিদের খতিব, খেলাফত মজলিশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক মুসার সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সোনাগাজী মডেল থানা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মো. নিজাম উদ্দিন, সোনাগাজী ফাজিল মমাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা আবুল কাসেম, আতরবানু জামে মসজিদের খতিব মাওলানা নজরুল ইসলাম, মাওলানা নূরুল ইসলাম, চৌধুরী বাড়ি পুকুর জামে মসজিদের খতিব মাওলানা জসিম উদ্দিন মোবারক ও মাওলানা আলমগীর হোসেন প্রমূখ।

    এসময় বক্তারা বলেন, ভারতে মুসলমানদের ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদে হামলা করে আগুন দেয়া হয় নাই, মনে রাখবা তোমরা মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছ। ইসলাম শান্তির ধর্ম। বাংলাদেশে অন্যসব ধর্মের লোক শান্তিতে বসবাস করবে। আমরা কাউকে আঘাত করবো না। আমরা ভারতের অপকমের ধিক্কার জানাই।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090