আজ

  • শুক্রবার
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘শীতে এবার আঁত-ঠ্যাং বেশোদ অঁইতো ন’

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়ার বাঁশপাড়ায় টিন বেড়ার ঘরে থাকেন বৃদ্ধা ছকিনা খাতুন (৭০)। একাই দিন যাপন করছেন অসহায় এই বৃদ্ধা। শীত নিবারণের ভালো কিছু না থাকায় অনেক কষ্টে রাতগুলো পার করছিলেন তিনি। শুক্রবার (২৭ জানুয়ারি) জেলা জাতীয় পার্টির দেয়া একটি কম্বল পেয়ে দারুন খুশি এ বৃদ্ধা।

    তিনি বলেন, পুরাতন ছোট্ট একটি কাঁথা আছে। তা আবার ছিড়া। গায়ে দিলে ছিদ্র দিয়ে ঠান্ডা বাতাস প্রবেশ করে। ঠান্ডা বাতাসে ঘুম আসে না। ‘শীতে এবার আঁত-ঠ্যাং বেশোদ অঁইতো ন’ (শীতে হাত-পা এবার শোধ হারাবে না)।

    অশীতিপর এ বৃদ্ধার মতো দুই হাজার অসহায় লোকের মাঝে বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেছে ফেনী জেলা জাতীয় পার্টি।

    কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি মোতাহের হোসেন চৌধুরী রাশেদ। এসময় তিনি উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিকট শীতার্তদের মাঝে বিতরণের জন্য কিছু কম্বল তুলে দেন।

    উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার ভিপি জহির, সহ-সভাপতি মানু মিয়া পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক জেলা জাতীয় যুব সংহতির সভাপতি মো. রেজাউল গনি পলাশ, সাংগঠনিক সম্পাদক নুর আলম আলম বাসি, প্রচার সম্পাদক শহীদুল ইসলাম, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাফর উল্লাহ খান, সাধারণ সম্পাদক রেজওয়ানুর রহমান সজীব, পরশুরাম উপজেলা সভাপতি রফিকুল ইসলাম, ফুলগাজী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. হানিফ, ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সাধার সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নুর নবী খোন্দকার, জাতীয় মহিলা পার্টি সভাপতি ফারহানা আইরিন, সাধারণ সম্পাদক শারমিন বেগম, কৃষক পার্টির সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ ছুট্টুসহ বিভিন্ন উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

    কম্বল বিতরণ অনুষ্ঠানে মোতাহের হোসেন চৌধুরী রাশেদ বলেন, জাতীয় পার্টি রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। তাই তো আমরা মানবিক কারণে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়ে সামর্থ্য অনুযায়ী কম্বল দিচ্ছি। তিনি ফেনী জেলা জাতীয় পার্টি অভিভাবক ফেনী-৩ আসনে সংসদ সদস্য লে. জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধুরীর দ্রুত সুস্থতা কামনা করে ফেনীবাসীসহ সবার নিকট দোয়া কামনা করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090