আজ

  • বুধবার
  • ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী সিটি গার্লস হাই স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া

  • শহর প্রতিনিধি
  • ফেনী সিটি গার্লস হাই স্কুল এর চলমান ২০২০ শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় দোয়া অনুষ্ঠান ২৮ জানুয়ারি, মঙ্গলবার দুপুর ১২টায় বিদ্যালয় প্রাঙ্গনে অধ্যক্ষ এম. মামুনুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের সভাপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক কেবিএম জাহাঙ্গীর আলম।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, আমন্ত্রিত অতিথি ছিলেন দ্য ডেইলী সানের ফেনী করসপনডেন্ট ও সাপ্তাহিক কলকন্ঠ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল-মামুন, সাবেক কমিশনার আলহাজ্ব আবুল কাশেম, তরুণ উদ্যোক্তা রিয়াসাত আলম ফয়সল, ফেনীর সময় ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউল হক সোহেল, তরুণ ছাত্র সংগঠক ইয়াছিন আরাফাত রাজু, ব্যবসায়ী মোশারফ হোসেন বাচ্চু, ফয়েজ উল্যাহ, ইমাম হোসেন বাবলু। এতে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ সহ ১০ম শ্রেণির শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    দোয়া ও মুনাজাত পরিচালনা করেন শান্তি কোম্পানি জামে মসজিদের খতিব মাওলানা ইদ্রিস ভূঁইয়া। ৯২ জন এসএসসি পরীক্ষার্থীর মধ্যে সেরা ৪০ জনকে বিশেষ উদ্দীপনা উপহার প্রদান করা হয় ও পরীক্ষার্থীদের স্মৃতি স্মারক ‘প্রজন্মের প্রতিধ্বনি’ বুলেটিন প্রকাশ করা হয়। শেষে পরীক্ষার্থীদের মাঝে এসএসসি’র প্রবেশ পত্র বিতরণ করা হয়।

    উল্লেখ্য, বিগত ২০১৮ ও ২০১৯ সালে এসএসসিতে অত্র প্রতিষ্ঠানের ১৭ জন শিক্ষার্থী জিপিএ ৫ অর্জন করে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090