আজ

  • বুধবার
  • ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটি’তে মুজিব বর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

  • বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
  • বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফেনী ইউনিভার্সিটি’তে শুরু হয়েছে ব্যাডমিন্টন প্রতিযোগিতা। মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ।

    বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক কাজী মনিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা. এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক ও রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে বক্তারা বলেন, “মুজিব বর্ষের ক্ষণ গণনা শুরু হয়েছে ১০ জানুয়ারি। ১৭ মার্চ থেকে শুরু হয়ে বছর ব্যাপী চলবে মুজিব বর্ষ। তার আগেই ফেনী ইউনিভার্সিটি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণ করে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ভবিষ্যতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কো-কারিকুলার কার্যক্রম আরো বৃদ্ধি করবে।”

    বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের সহকারী অধ্যাপক হাসান আহমেদের সঞ্চালনায় প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের জেষ্ঠ্য প্রভাষক ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) আতাউল হাকিম মাহমুদ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

    এফইউ স্পোর্টস ক্লাবের আয়োজনে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় ২০টি দল অংশ নিচ্ছে। উৎসব মুখর পরিবেমে প্রথম দিনে প্রথম রাউন্ডের ৯টি ম্যাচ অনুষ্ঠিত হয়। বুধবার ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে এই বর্ণাঢ্য আয়োজনের।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090