আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনাগাজীতে সালিশী বৈঠকে হামলা, আহত ৭

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজী উপজেলায় সালিশি বৈঠকে সশস্ত্র হামলা চালিয়েছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। এতে নারীসহ সাতজন আহত হয়েছেন। রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ চরদরবেশ গ্রামের হাদা ব্যাপারি কোনায় এ ঘটনা ঘটে।

    আহতরা হলেন- শেখ মুজিব টিপু (২২), রেশমা আক্তার (৫৫), নূর উদ্দিন (২০), নূরনবী (২৩), আবুল হাসেম (৪০), আনোয়ার হোসেন মিন্টু (৩৫) ও শেখ ফরিদ (২৮)।

    ভুক্তভোগী পরিবার, পুলিশ ও এলাকাবাসী জানায়, দক্ষিণ চরদরবেশ গ্রামের আবদুল মালেকের সঙ্গে একই গ্রামের নূর ইসলামের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বিকেলে বাড়িতে সালিশদাররা ও সার্ভেয়ার আমিন একত্রিত হয়।

    সালিশি বৈঠক চলাকালে নূর ইসলামের ভাড়াটে সন্ত্রাসী নূর আলম ভোড়া, শেখ ফরিদ, শাহ আলম, গিয়াস উদ্দিন, মো. রুবেল, মো. টিটু, জিয়া উদ্দিন, মো. আবদুল্লাহ ও আক্তারুজ্জামানের নেতৃত্বে ৩০ থেকে ৩৫ জন সশস্ত্র সন্ত্রাসী আবদুল মালেকের স্ত্রীসহ পরিবারের সদস্যদের ওপর অতর্কিত সশস্ত্র হামলা চালায়।

    এতে শেখ মুজিব টিপু, রেশমা আক্তার, নূর উদ্দিন, নূরনবী, আবুল হাসেম, আনোয়ার হোসেন মিন্টু ও শেখ ফরিদ আহত হন।

    তাদের উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আবদুল মালেক বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনের নামে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090