আজ

  • সোমবার
  • ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক অজেয় বাংলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

  • সংবাদ বিজ্ঞপ্তি
  • সমাজের উন্নয়ন ও মানুষের কল্যাণের ব্রত নিয়ে নয় বছর আগে দৈনিক অজেয় বাংলা তার পথচলা শুরু করে। ২০২১ সালের ২৩ জানুয়ারি পত্রিকাটি পা রাখতে যাচ্ছে দশ বছরে। সুদীর্ঘ এই চলার পথ ছিল না কুসুমাস্তীর্ণ। পেরোতে হয়েছে নানা চড়াই-উতরাই। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেছে অসংকোচে, বলেছে সমস্যা ও সম্ভাবনার কথা। এক ঝাঁক তরুণ প্রতিশ্রুতিশশীল সংবাদকর্মীর আন্তরিক প্রচেষ্টা এবং পাঠকের আস্থা ও ভালোবাসাই হলো আমাদের এগিয়ে চলার পাথেয়।

    গতকাল শনিবার অনুষ্ঠিত প্রতিনিধি সভায় মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে একটি সুখী-সমৃদ্ধ মানবিক সমাজ বিনির্মাণে আগামীর দিনগুলোতেও দায়িত্বশীল ও প্রতিনিধিত্বশীল সাংবাদিকতার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন পত্রিকার বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা।

    দৈনিক অজেয় বাংলা সম্পাদক মন্ডলীর সভাপতি মোজাম্মেল হক মিন্টুর সভাপতিত্বে ও সম্পাদক শওকত মাহমুদের সঞ্চালনায় শহরের বনিটো কমিউনিকেশনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন-পত্রিকার প্রধান পৃষ্ঠপোষক, ব্যবস্থাপনা সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আতিয়ার সজল।

    বক্তব্য রাখেন পত্রিকার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, সহ-সম্পাদক সুরঞ্জিত নাগ, স্টাফ রিপোর্টার আবুল হাসান, সাহাব উদ্দিন, নাছির উদ্দিন আজাদ, সাহিত্য সম্পাদক নুরুল আমিন হৃদয়, দৈনিক দেশ রুপান্তর সোনাগাজী প্রতিনিধি শফি উল্যাহ রিপন, দৈনিক অজেয় বাংলার আইটি ইনচার্জ আবু বক্কর ছিদ্দিক, সোনাগাজী প্রতিনিধি ওমর ফারুক ও শহর প্রতিনিধি ইয়াছিন আরাফাত রুবেল।

    শেষে প্রতিনিধিদের হাতে ইংরেজী নতুন বছরের ডায়েরি ও ক্যালেন্ডার তুলে দেয়া হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090