আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মজিব শতবর্ষ ও প্রতিষ্ঠাবার্ষিকী : ফেনী সদর ছাত্রলীগের বর্ধিত সভা

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনী সদর উপজেলা ছাত্রলীগের এক বর্ধিত সভা ২৭ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় অতিথি হোটেলের কনফারেন্স রুমে অনুর্ষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বি.কম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা ছাত্রলীগের সভাপতি এম.সালাউদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ।

    ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিকের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তারিকুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আবু নাঈম, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনজুর এলাহী মোহন, সাহাব উদ্দিন রিফাত ও নাদিম উদ্দিন রিফাত, যুগ্ন-সাধারণ সম্পাদক জিয়া উল হক আরিফ, শর্শদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুর হোসেন সোহাগ, পাঁচগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক রিয়াজ, ধর্মপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম তারেক, কাজিরবাগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তালেব, কালিদহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেকুল ইসলাম তুহিন, বালিগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলাল হোসেন ও ধলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লা আল মাসুদ।

    সভায় সদর উপজেলার অধিনস্থ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

    সভায় বক্তারা মুজিব শতবর্ষ উদযাপনে বিভিন্ন কর্মসূচি ও আগামী ৪ জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের গৌরব ও ঐতিহ্যের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে এবং সম্মেলনের মাধ্যমে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি পুনঃগঠনের বিষয়ে মতামত ব্যক্ত করেন।


    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090