আজ

  • শুক্রবার
  • ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপুরে অস্ত্রসহ আ.লীগ নেতা জাহাঙ্গীর আটক

  • শহর প্রতিনিধি
  • ফেনীর ধর্মপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি দেশী পাইপগান, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, ১টি রামদা ও ২ ছোরাসহ আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব। ২৭ ডিসেম্বর শুক্রবার দুপুরে হাজী সাদেক মিয়ার বাড়ী সামনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

    ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ধর্মপুর ইউনিয়নের হাজী সাদেক মিয়ার বাড়ী সামনে কতিপয় সন্ত্রাসী নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে। র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ধর্মপুর গ্রামের হাজী মো. সাদেকের ছেলে মো. নুরুদ্দীন জাহাঙ্গীর (৪৯) কে আটক করে।

    আটককৃতকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসত বাড়ীর সেমি পাকা গুদাম ঘরের দক্ষিণ পশ্চিমে কোনে একটি কালো বর্নের রেকেটের কভারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১টি বিদেশী পিস্তল, ১টি দেশী পাইপগান, ১ টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি/কার্তুজ, ১টি রামদা ও ২টি ছোরা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090