আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ছাগলনাইয়ায় দাওয়াতে যাওয়ার পথেই লাশ হলেন দুই বন্ধু

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়া সদর থেকে দুই বন্ধু আজ মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলে উপজেলার চাঁদগাজী এলাকার এক বাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন। বেলা দেড়টার দিকে ছাগলনাইয়া-খণ্ডলহাই ক্যাপ্টেন লিংক সড়কের হিছাছরা সেতুর পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হন।

    নিহত ব্যক্তিরা হলেন- ছাগলনাইয়া পৌরসভার উত্তর পানুয়া গ্রামের তাজুল ইসলামের ছেলে ও ব্যবসায়ী শহিদুল ইসলাম (৩০) এবং পৌরসভার বাঁশপাড়া এলাকার সলিম উল্যাহর বাহরাইনপ্রবাসী ছেলে মো. নিক্সন (২৮)। তাঁদের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    পুলিশ ও স্থানীয় কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা দেড়টার দিকে ছাগলনাইয়া-খণ্ডলহাই ক্যাপ্টেন লিংক সড়কে একটি দ্রুতগামী ট্রাক আমজাদ হাটের দিক থেকে ছাগলনাইয়া উপজেলা সদরের দিকে যাচ্ছিল। পথে উপজেলার হিছাছরা সেতু এলাকায় বিপরীত দিক থেকে অপর একটি মোটরসাইকেল উপজেলার চাঁদগাজী এলাকার দিকে যাওয়ার সময় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই আরোহীসহ মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে সড়কের পাশে ছিটকে পড়ে।

    দুর্ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী দুই বন্ধু আহত হন। স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে গিয়ে মুমূর্ষু অবস্থায় আহত দুই বন্ধুকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁদের দুজনকে মৃত ঘোষণা করেন। ছাগলনাইয়া থানা–পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে যায়।

    ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মোটরসাইকেলের চালক ও আরোহী কারও মাথায় হেলমেট ছিল না। ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090