আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ওমরাবাদের মঞ্জু ৫৯ লাখ টাকার ইয়াবা সহ র‍্যাবের হাতে গ্রেফতার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজী উপজেলার লক্ষ্মীপুর এলাকায় সাড়ে ১১ হাজার ইয়াবা ট্যাবলেট সহ এক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃত মো. মনজুর আলম মঞ্জু (৩৯) দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের ওমরাবাদ গ্রামের আমিন বাড়ির মো. গোলাম রহমান লাতুর ছেলে।

    র‌্যাব সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল রবিবার রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর এলাকায় জনৈক ডা. নুরুল করিমের ফার্মেসী দোকানের সামনে অভিযান চালায়। সন্দেহজনক মাইক্রোবাসকে থামানোর জন্য সংকেত দিলে মাইক্রোবাসটি না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে মাইক্রোবাস চালক মো. মনজুর আলম মঞ্জু (৩৯) কে গ্রেফতার করা হয়। মাইক্রোবাসে থাকা ব্যাগে তল্লাশী করে ৬০টি নীল রংয়ের বায়ুরোধ পলিপ্যাক থেকে ১১ হাজার ৮শ ৩০টি ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মঞ্জু দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের ওমরাবাদ গ্রামের আমিন বাড়ির মো. গোলাম রহমান লাতুর ছেলে।

    গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা থেকে আনয়ন করে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৯ লাখ ১৫ হাজার ও জব্দকৃত মাইক্রোবাসটির আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

    ফেনীস্থ র‌্যাব এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো. নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090