আজ

  • বৃহস্পতিবার
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাতারে মাথায় লোহার রড পড়ে সোনাগাজীর যুবকের মৃত্যু

  • সোনাগাজী প্রতিনিধি
  • মধ্যপ্রাচ্যের দেশ কাতারে কাজ করার সময় একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লোহার রড মাথায় পড়ে নুরুল আফসার (২৮) নামের এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। বুধবার দুপুরে কাতারের রাজধানী দোহায় এ ঘটনা ঘটে।

    নিহত যুবক নুরুল আফসার ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ওলামাবাজার এলাকার নুরুল আলমের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে আফসার সবার বড়।

    আফসারের বাবা নুরুল আলম বলেন, তিন বছর ধরে তাঁর ছেলে কাতারের দোহায় কাজ করেন। বুধবার সকালেও ছেলের সঙ্গে তাঁর কথা হয়েছে। কথা শেষ করে আফসার কাজে চলে যান।

    কাতারে অবস্থানরত আত্মীয়স্বজন ও বন্ধুদের বরাত দিয়ে নুরুল আলম বলেন, আফসার দোহা শহরের একটি ভবনে কাজ করছিলেন। কাজের বিরতিতে নাশতা করতে যাওয়ার পথে পাশের একটি নির্মাণাধীন ভবনের ওপর থেকে লোহার বড় রড তাঁর মাথায় পড়ে। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিকেলে আত্মীয়ের মাধ্যমে ছেলের মৃত্যুর খবর জানতে পারেন তিনি।

    চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোশারফ হোসেন বলেন, কাতারে নিহত নুরুল আফসার তাঁর এলাকার বাসিন্দা। তাঁর লাশ দেশে আনার ক্ষেত্রে ইউনিয়ন পরিষদের কোনো সহায়তা লাগলে তা করার আশ্বাস দেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090