আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামে ভারতীয় কাপড়, ওষুধসহ ২০ লাখ টাকার মালামাল উদ্ধার, আটক-৩

  • পরশুরাম প্রতিনিধি
  • ফেনীর পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের নরনীয়া গ্রাম থেকে বৃহস্পতিবার ভোরে ভারতীয় কাপড়, ওষুধসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করেছে। এ সময় পুলিশ ৩ চোরাকারবারী সহ একটি সিএনজি অটেরিকসা আটক করেছে।

    পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরশুরাম মডেল থানার ওসি মো. খালেদ হোসেনের নেতৃত্বে এসআই মশিউর রেজাউল ও আব্দুল মতিন বক্সমাহমুদ ইউনিয়নের নরনীয়া সীমান্তবর্তী ২১৭৩ পিলারের অধীন এলাকায় অভিযান চালায়। এসময় চোরাই পথে ভারত থেকে বাংলাদেশে আনার সময় ১শ ৫০ ধরনের ভারতীয় অবৈধ ঔষধ, বাজার মূল্য ১৫ লাখ টাকা, ভারতীয় থ্রি পিস ১১টি, মূল্য ২২ হাজার টাকা, মহিলাদের নাইট ড্রেস ১শ পিস, মূল্য ২০ হাজার টাকা, একটি সিএনজি চালিত অটোরিক্সা ৪ লাখ টাকা। সর্বমোট ১৯ লাখ ৪২ হাজার টাকার মালামাল উদ্ধার করেছে।

    আটককৃতরা হলেন- বক্সমাহমুদ ইউনিয়নের মুন্সির খিল গ্রামের আবুল হোসেনের ছেলে আনোয়ার, নরনীয়া গ্রামের মোহাম্মদ হানিফের ছেলে মোহাম্মদ ইউসুফ, একই গ্রামের আবদুল মতিনের ছেলে সিএনজি চালক মোহাম্মদ মহসিন।

    এ ব্যাপারে পরশুরাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের মালামালসহ বৃহস্পতিবার (২৭ মে) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    পরশুরাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.খালেদ হোসেন জানান, প্রায় বিশ লাখ টাকার অবৈধ মালামাল আটক করা হয়েছে। এসময় তিন চোরাকারবারীকে আটক করে মামলা দেয়া হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090