আজ

  • শুক্রবার
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনী জেলা করাত কল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী সমিতির ইফতার মাহফিল

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী জেলা করাত কল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী সমিতির ইফতার ও দোয়া মাহফিল সোমবার শহরের ডি.এম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

    ফেনী জেলা করাত কল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী সমিতির সভাপতি আমীর হোসেন চৌধুরী মোজাম্মেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুণ মজুমদারের সার্বিক তত্বাবধানে ইফতার মাহফিলে অতিথি ছিলেন ফেনী জেলা করাত কল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী সমিতির উপদেষ্টা জাফর উদ্দিন, সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বুলবুল, ফেনী প্রেস ক্লাবের সভাপতি আসাদুজ্জামান দারা, সামাজিক বন বিভাগ ফেনীর কর্মকর্তা বাবুল চন্দ্র ভৌমিক ও তপন কুমার দেবনাথ, ফেনী জেলা ট্রাক (মিনিট্রাক) কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, ফেনী জেলা করাত কল কাঠ ও ফার্নিচার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি নুর আহাম্মদ, ফেনী সদর কমিটির সভাপতি মো. শাহজাহান, সহ-সম্পাদক নাসিম আনোয়ার জাকি।

    এসময় ইফতার আয়োজন কমিটির হাজী নুর মোহাম্মদ, সিরাজ, শাহীন, সেলিম, আনোয়ার, আমিন উল্যাহ, সাইফুল আলম, জাকির, কবির আহম্মদ, মোমিন, রাসেল, বাবুল মিয়া, হিরণ, লিয়াকত উল্যাহ, জাহাঙ্গীর, কালাম মিয়া, নান্টু মিয়া, আবুল খায়েরসহ ফেনী সদর, দাগনভূঞা, ছাগলনাইয়া, সোনাগাজী, পরশুরাম উপজেলা সম্মিলিত কমিটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

    ইফতার পূর্বে দেশ-জাতির শান্তি, সমৃদ্ধি কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090