আজ

  • বৃহস্পতিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

অপরাধ দমনে একসঙ্গে কাজ করার আহ্বান ওসির

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে হঠাৎ করে চুরি, ডাকাতি, অপহরণ ও ধর্ষণসহ অপরাধমূলক কর্মকাণ্ড বেড়ে চলেছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে সব ধরনের অপরাধ দমন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের লক্ষ্যে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছে থানা পুলিশ। সভায় অপরাধ দমনে পুলিশের সঙ্গে জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয়।

    সোনাগাজী মডেল থানায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ।

    সভায় বক্তব্য দেন সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সাইকুল আহমেদ ভূঁইয়া, উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুদ্দিন, আনোয়ার হুসেন। এসময় আরও বক্তব্য দেন চর মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম, মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান, বগাদানা ইউপি চেয়ারম্যান ইছহাক খোকন, চর দরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেনসহ উপজেলার সব কয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত থেকে অপরাধ দমনে নিজেদের মতামত ব্যক্ত করেন।

    এদিকে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কয়েকটি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে ইউপি সদস্যদের সঙ্গে মতবিনিময় করে অপরাধ দমনে সকলের সহযোগীতা চেয়েছেন ওসি মঈন উদ্দিন আহমেদ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090