আজ

  • মঙ্গলবার
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে’ -আজিজ আহম্মদ চৌধুরী

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। মানুষের এখন আর অভাব নেই। সকলের মুখে হাসি ফুটেছে। শিক্ষাসহ বিভিন্ন ক্ষেত্রে রেকর্ড সংখ্যক অগ্রগতি হয়েছে। দেশের অগ্রগতির এধারা অব্যাহত রাখতে নতুন প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। সোমবার ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের জন্য মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত দোয়া ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    দাগনভূঞা উপজেলার রাজাপুর ইসলামীয়া আলীম মাদ্রাসা আয়োজিত দোয়া ও সংবর্ধণা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি রাজাপুর ইউপি চেয়ারম্যান আ.ন.ম কাশেদুল হক বাবরের সভাপতিত্বে দোয়া ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ নুরুন্নবী।

    এছাড়া বক্তব্য রাখেন রাজাপুর পাবলিক স্কুল পরিচালনা কমিটির সভাপতি মাহবুবুল হক, আওয়ামী লীগ নেতা শাহিদুল হক আরিফ, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মো. কামাল হোসেন, মোজাহিদুল ইসলাম সেলিম, মাদ্রাসার শিক্ষক নেছার উদ্দিন, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা প্রমুখ। এ সময় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা ও স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

    দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সিন্দুরপুর মাদ্রাসার সুপার মাওলানা মাহবুবুল হক।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090