আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে তন্ময়ের খুনীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ২য় শিফটের ছাত্র জিহাদ হাসান তন্ময় খুনীদের বিচার ও ফাঁসির দাবী জানিয়েছেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থী ও এলাকাবাসী। সোমবার (২৭ জানুয়ারি) ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারে তন্ময় হত্যার বিচারের দাবীতে মানববন্ধন করে এতে শিক্ষার্থীদের সাথে অংশ নেন তার মাতা হোসনে আরা বেগম।

    একমাত্র ছেলেকে হারিয়ে তিনি শোকে বিহ্বল। তিনি প্রতিবেদককে কান্নাজড়িত কণ্ঠে বলেন, তন্ময় আমার একমাত্র ছেলে। আমার অনেক আশা ছিল আমার ছেলে আমার দেখাশোনা করবে। আমি নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাড়া বাসায় থাকি। আমার ছেলে ফেনীতে তার বোনের বাসায় থেকে লেখাপড়া করত।

    হোসনে আরা বেগম জানান, তন্ময় গত ২৫ ডিসেম্বর কলেজের পরীক্ষা শেষ করে নারায়ণগঞ্জে বেড়াতে আসে। ২৬ ডিসেম্বর দুপুরে তাকে রতন গ্যাং এর ছেলেরা ডিজে পার্টি আর ভালো খাওয়া দাওয়ার কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়।

    তিনি বলেন, সেদিন রাতে তন্ময় আর বাসায় ফিরে আসে নি। পরদিন সকাল ৭টার দিকে ব্যাটারিচালিত অটোরিকশা করে আমার মৃত ছেলেকে নিয়ে আসে রতনের তিনজন কর্মচারী রাহাদ, ইয়াসিন, সাকিব। তারা বলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে তন্ময়। হোসনে আরা দাবী করে বলেন, আমার ছেলের সমস্ত শরীর পানিতে ভেজা, তার গায়ে আঘাতের চিহ্ন।

    তন্ময় হত্যার বিচারের দাবীতে শিক্ষার্থী ও এলাকাবাসীর ব্যানারে ফেনীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করে ফেনী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের সালাউদ্দিন মোড়ে কলেজের সামনে অবস্থান নেয় তারা। এসময় তন্ময় হত্যার বিচারের দাবীতে স্লোগান দেয় শিক্ষার্থীরা।

    টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. আব্দুল জব্বারের কাছে তন্ময় হত্যাকান্ড সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এটি পুলিশের তদন্তাধীন বিষয়। স্কুল এর শিক্ষার্থীদের মানববন্ধনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি শিক্ষার্থীদের বিষয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090