আজ

  • মঙ্গলবার
  • ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ফেনীতে যুবলীগের দোয়া ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ফেনীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে ফেনী জেলা আওয়ামী যুবলীগ। এছাড়া মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ করেছে সংগঠনটি।

    কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচির আলোকে ফেনী জেলা যুবলীগ শনিবার দুপুরে ফেনী জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল পথশিশুদের মাঝে খাবার বিতরণ ও জেলা পরিষদ প্রাঙ্গনে বৃক্ষরোপণসহ নানা কর্মসূচি পালন করেছে।

    মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং প্রয়াত আওয়ামী লীগ নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

    জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে জেলা যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনীতেও জেলা যুবলীগের অধীনে ৭টি ইউনিটেও জন্মদিন পালনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

    সাধারন সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৃহীত ৪ দিনব্যাপী কর্মসূচি আলোকে ফেনী জেলা যুবলীগ নানা কর্মসূচি বাস্তবায়ন করছে।

    এ সময় জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, দপ্তর সম্পাদক নিজাম পাটোয়ারী, জেলা যুবলীগের সদস্য গাজী খালেদ ইমাম জুয়েল, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁঞা, সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন বাবলুসহ বিভিন্ন উপজেলার আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

    প্রসঙ্গত; আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ফেনী জেলা আওয়ামী লীগের আয়োজনে ফেনী পৌরসভা চত্ত্বরে বাদ মাগরিব কেক কাটার কর্মসূচির আয়োজন করা হবে। ওই কর্মসূচি বাস্তবায়নে জেলা যুবলীগের নেতাকর্মীদের অংশগ্রহণের জন্য আহবান জানিয়েছেন রাজীব চৌধুরী।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090