আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় মারা যাওয়া জায়লষ্করের ইলিয়াছ স্যারের দাফন সম্পন্ন

  • দাগনভূঞা প্রতিনিধি
  • করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দাগনভূঞা উপজেলার জায়লষ্কর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছ মারা গেছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

    ইলিয়াছ জায়লস্কর ইউনিয়নের পূর্ব রামচন্দ্রপুর গ্রামের মৌলভী বাড়ীর মো. আবদুস সোবহানের ছেলে। ইলিয়াছের বড় ছেলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র এম ই ইসলাম সাফায়াত বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি জানান, জ্বর-কাশি ও উচ্চ রক্তচাপ জনিত সমস্যা অনুভব করলে গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি হন। ১৮ সেপ্টেম্বর পরীক্ষা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। সেদিন থেকে তিনি হাসপাতালটিতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

    মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাত সাড়ে ৮টায় জায়লস্কর উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে মোল্লাঘাটা এলাকার নতুন বাড়ি সম্মুখস্ত কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

    এদিকে প্রাক্তণ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছের মৃত্যুতে জায়লস্কর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090