আজ

  • মঙ্গলবার
  • ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে অভিনব কায়দায় ১৬শ ইয়াবা সহ দুই ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিবেদক
  • কক্সবাজার থেকে ঢাকায় অভিনব কায়দায় ইয়াবা পাচারের সময় বুধবার সকালে ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্তণ অধিদপ্তর।

    সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে ঢাকা ধানমন্ডিতে ইয়াবা পাচারের গোপন সংবাদে খবর পেয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেনের নেতৃত্বে একটি টিম ফেনী শহরের মহিপাল ও লালপোলে অবস্থান নেন।

    বুধবার ভোর ৬ টায় লালপোলে সেন্টমাটিন পরিবহন তল্লাশী করে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার মো তোতা খলিফার ছেলে মো. ফজলুর রহমান (৩০) কে তল্লাশী করে তার কাছ থেকে পাওয়া ব্যাগে শুটকির সাথে একটি ব্যাগে ১২শ পিস ইয়াবা উদ্ধার করে। একই দিন সকাল ৮ টার সময় মহিপালে একটি শ্যামলী পরিবহন তল্লাশী করে বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার মো. ইস্কান্দার শেখের ছেলে মো. সাকিব শেখ (২২) এর দেহ তল্লাশী করে ৪ শ পিস ইয়াবা উদ্ধার করে।

    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন জানান ইয়াবার গন্ধ আড়াল করতে কৌশলে ইয়াবা ব্যবসায়ীরা ইয়াবা পাচারের সাথে শুটকি পরিবহন করে । আটককৃত দুই ইয়াবা ব্যবসায়ীর নামে ফেনী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

    অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই তাজ উদ্দিন, এএসআই আবুল বাশার, সায়েম মিয়া, অজয় রায় সঙ্গীয় র্ফোস উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090