আজ

  • শনিবার
  • ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নাসিম চৌধুরীর পিতা সালেহ উদ্দিন চৌধুরীর ইন্তেকাল

  • নিজস্ব প্রতিনিধি
  • আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের বাবা পরশুরাম উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী আর নেই। আজ রবিবার বিকাল ৫টা ১০ মিনিটে রাজধানীর বনানীর বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

    মেঝ ছেলে জালাল উদ্দিন চৌধুরী পাপ্পু জানান, আজ রাত সাড়ে ৮টায় গুলশান সোসাইটি মসজিদ প্রাঙ্গনে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। সোমবার সকাল ১০টায় গ্রামের বাড়ি পরশুরাম পৌরসভার গুথুমায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

    নিজাম হাজারীর শোক :
    আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090