আজ

  • বুধবার
  • ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দাগনভূঞার মুক্তিযোদ্ধা কমান্ডার শরীয়ত উল্লাহ বাঙালি আর নেই

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শরীয়ত উল্লাহ বাঙালি (৭৫) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন। শুক্রবার সোয়া ৪টা তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

    তিনি দীঘদিন যাবত লিভার সিরোসিস সহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে, ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

    আগামীকাল শনিবার সকাল ১০ টায় পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের হাসান গনিপুর গ্রামের নিজ বাড়ির দরজায় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার দাফন সম্পন্ন হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

    বীর মুক্তিযোদ্ধা শরীয়ত উল্লাহ বাঙালির মৃত্যুতে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুন, পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রায়হান, অনলাইন নিউজ পোর্টাল ‘ফেনী ট্রিবিউন’ এডিটর আবদুল্লাহ আল-মামুনসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090