আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফুলগাজীতে ইয়াবাসহ ’মামা শহীদ’ গ্রেপ্তার

  • ফুলগাজী প্রতিনিধি
  • ফেনীর ফুলগাজীতে ২শ পিস ইয়াবা বড়িসহ একজন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শামসুল হক শহীদ ওরফে মামা শহীদ (৫২)। তিনি ফুলগাজী উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির সদস্য ও ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের বাসিন্দা।

    গত সোমবার রাত ১০ টার দিকে ফুলগাজী সরকারি কলেজ সংলগ্ন সড়কের ওপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
    ফুলগাজী উপজেলা বিএনপির আহবায়ক ফখরুল ইসলাম স্বপন জানান, শামসুল হক শহীদ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য। তবে মাদক বিক্রীর সাথে জড়িত কিনা সেটা তার জানা নেই। মাদকসহ গ্রেপ্তার হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

    ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, সোমবার রাত ১০ টার দিকে ফুলগাজী সরকারি কলেজের পাশের সড়কের ওপর থেকে গোপন সংবাদের ভিত্তিতে শামসুল হক শহীদ প্রকাশ মামা শহীদকে গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ তাঁর দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবাবড়ি উদ্ধার করে। তাঁর বিরুদ্ধে এর আগেও ফুলগাজী থানায় মাদকদ্রব আইনে ৪টি মামলা রয়েছে।

    ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএনএম নুরুজ্জামান ইয়াবাসহ শামসুল হক নামে একজনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন- ইয়াবা বিক্রির জন্য তিনি ওই স্থানে গিয়েছিলেন। মঙ্গলবার দুপুরে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090