আজ

  • শনিবার
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লালপুলে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

    ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, ফেনীর সীমান্তবর্তী এলাকা হতে মাদক নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাবের একটি দল লালপোল আমানত হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় চট্টগ্রামের আকবর শাহ থানার কর্নেল হাটের মো. আনোয়ার হোসেনের ছেলে আবু সুফিয়ান মানিক (৩০) ও কুমিল্লার লাঙ্গলকোটের গুমকটের মো. আবুল হোসনের ছেলে মোঃ আবু তাহেরকে (৩৫) গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের তল্লাশী করে একটি প্লাস্টিকের বস্তার ভেতরে ১০টি প্যাকেটে ১০ কেজি গাঁজা জব্দ করে র‌্যাব। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা।

    র‌্যাব জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য আসামী ও মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090