আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনী পৌরসভার ৪শ পরিচ্ছন্নতাকর্মীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী পৌরসভার ৪শ পরিচ্ছন্নতাকর্মীর মাঝে একমাসের খাদ্যসামগ্রী বিতরণ করল ফেনী পৌরসভা। ২৬ মার্চ বৃহস্পতিবার ফেনী পৌরসভা প্রাঙ্গনে খাদ্য বিতরণ করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

    জেলা প্রশাসক বলেন, সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। কিন্তু পরিচ্ছন্নতাকর্মীরা কাজ করবে। তাদের যেন কষ্ট না হয় তাই এ সহযোগিতা করেছে পৌরসভা। তারা যেন পৌরসভার কাজ ছাড়া অন্য কোথাও মেলামেশা না, করোনাভাইরাস সংক্রমণ হতে দুরে থাকে তাই এ সহযোগিতা করা হয়েছে।
    খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সচিব খান মোহাম্মদ ফারভি, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর আমীর হোসেন বাহার, সাইফুর রহমান সাইফু, লুৎফুর রহমান খোকন হাজারী, মাহতাব মুন্না, মো. মজিবুর রহমান ভূঞা, বাহার উদ্দিন বাহার, জয়নাল আবেদীন লিটন, মেডিকেল অফিসার কৃঞ্চপদ সাহা, কনজারভেন্সী অফিসার সরোয়ার জাহান প্রমূখ।

    করোনা সংক্রমণরোধে জেলা প্রশাসক বলেন, ২৬ মার্চ হতে ৪ এপ্রিল পর্যন্ত সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছে। গণপরিবহন বন্ধ রয়েছে, আইন-শৃংখলা বাহিনীর সাথে সেনাবাহিনী মাঠে কাজ করছে। আমরা যদি দশদিন ঘরে থাকতে পারি তবে বিশাল একটা মহামারী থেকে রক্ষা পাবো, দেশ ও জাতি রক্ষা পাবে।

    ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন বলেন, পরিচ্ছন্নতাকর্মীরা যেন খাদ্যে অভাববোধ না করে তাই তাদেরকে এক মাসের খাদ্য বাবদ চাউল-১০ কেজী, আটা-৫ কেজী, আলু-৫ কেজী, মুশর ডাল-১ কেজী, তৈল-১ কেজী করে এ সহযোগিতা দেওয়া হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090