আজ

  • বৃহস্পতিবার
  • ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা সংক্রমণ ঠেকাতে হাজী নজির আহাম্মদ ফিলিং স্টেশনে হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা

  • ভ্রাম্যমান প্রতিনিধি
  • বিশ্বময় ছড়িয়ে পড়া করোনা ভাইরাস তথা কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও সচেতনতার অংশ হিসেবে ফেনীর মহিপালে হাজী নজির আহম্মদ ফিলিং স্টেশন চালু করলো হাত ধোয়ার বিশেষ ব্যবস্থা। হাজী নজির আহম্মদ ফিলিং স্টেশনের সামনে কয়েকটি বেসিন বসিয়ে সেখানে সাবানসহ অন্যান্য পরিস্কারক লিকুইড রাখা হয়েছে। বুধবার বিকালে হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন ও এমডি নুর আজম হাত ধোয়া কর্মসূচির উদ্বোধন করেন।

    হাজী নজির আহম্মদ গ্রুপের এমডি নুর আজম বলেন, বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে আতঙ্কিত না হয়ে,করোনা প্রতিরোধে সরকারী দিক নির্দেশনা পালন করুন, নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন। প্রয়োজন শুধু সচেতনতা তাহলেই আমরা পারবো করোনাকে প্রতিরোধ করতে।

    হাজী নজির আহম্মদ গ্রুপের চেয়ারম্যান নুর উদ্দিন বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সচেতনতার বিকল্প নেই এবং সাবর্ক্ষনিক পরিচ্ছন্ন থাকাই এই ভাইরাস প্রতিরোধের অন্যতম উপায়। ফিলিং স্টেশনে আগত চালক ও এই রাস্তায় চলাচলকারী সকলের জন্য এই হাত ধোয়ার ব্যবস্থা উন্মুক্ত রাখা হয়েছে।

    এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে ট্রাক চালক শফি উল্লাহ (৪৫) বলেন, এই উদ্যোগ দেখে খুবই ভালো লেগেছে এবং এটা দেখে সকলেই সচেতন হবে।

    এ সময় হাজী নজির আহম্মদ গ্রুপের কর্মাসিয়াল ম্যানেজার মোজাম্মেল হক মাছুমসহ গ্রুপের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090