আজ

  • বুধবার
  • ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাগাজীতে ব্যবসায়ীর ঝ্লুন্ত লাশ উদ্ধার

  • সোনাগাজী প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন (৫০) নামের ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে চর চান্দিয়া ইউনিয়নের বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে ও সোনাগাজী বাজারের রাহাত স্টোরের মালিক। দুই সন্তানের জনক। বুধবার সকাল ১০টার দিকে সোনাগাজী পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নুরুল ইসলাম ড্রাইভার বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

    পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭নং ওয়ার্ডে তার ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের মালিকীয় অজিফা মঞ্জিলের ভাড়া বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন। ১৫-২০ বছর যাবৎ সৌদি আরবে বসবাস করে তিনি গত কয়েক মাস পূর্বে সোনাগাজী বাজারে একটি দোকান ক্রয় করে ব্যবসা করে আসছেন। তার পরিবারের দাবি মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

    তার ভাই মো. হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে তার ভাই মো. হানিফ বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

    সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090