আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞায় অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে দশ লাখ টাকার সম্পদের ক্ষতি

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলায় অগ্নিকান্ডে ৪টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার সম্পদের ক্ষতি হযেছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্র জানায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে প্রথমে ওই গ্রামের এনাম ডাক্তার বাড়ীর নজরুল ইসলামের ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে তা পাশের ছিদ্দিক উল্যাহ, শরিয়ত উল্যাহ ও আবু তালেবের ঘরে ছড়িয়ে পড়ে। এতে আব্দুস সোবহানের ছেলে ছিদ্দিক উল্যাহ ও শরিয়ত উল্যার নগদ টাকা সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল, আবুল হাসেমের ছেলে নজরুল ইসলামের ৫ লাখ টাকা এবং আবুল কাশেমের ছেলে আবু তালেবের ঋনের দুই লাখ টাকাসহ প্রায় দশ লাখ টাকার মালামালসহ ৪টি বসতঘরই পুড়ে ছাই হয়ে যায়। আগুনের লেলিহান শিখায় নজরুল ইসলামের রান্নাঘরও পুড়ে যায়।

    এ সময় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে নোয়াখলীর কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

    এ ব্যাপারে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার সত্যতা নিশ্চিত করে বলেন, ৪টি বসতঘর পুড়ে গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।


    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090