আজ

  • শনিবার
  • ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

জয়নাল হাজারী কলেজে ব্যবস্থাপনা বিভাগের নবীন বরণ

  • শহর প্রতিনিধি
  • জয়নাল হাজারী কলেজে ব্যবস্থাপনা বিভাগের নবীন বরণ ও বিবিএ (সম্মান) শ্রেণির ১ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শনিবার কলেজের দেল আফরোজ বেগম ভবনের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ মো. আব্দুল হালিম।

    ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মো: শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম।
    ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল কাইয়ুম চৌধুরী এবং তামান্না রাহিমের যৌথ সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ বলেন, অত্র কলেজের ম্যানেজিং বোর্ডের সভাপতি ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর দিক নির্দেশনায় আজ আমরা জেলার শীর্ষস্থানীয় কলেজে অবস্থান করছি।

    এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি নৈতিকতার চর্চা করতে হবে। তাহলে জীবনে সফল হতে পারবে।

    বিশেষ অতিথির বক্তব্যে হিসাববিজ্ঞান বিভাগের প্রধান টীকেন্দ্র নারায়ণ ভৌমিক বলেন, এমন আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে সমন্বয় সৃষ্টি সম্ভব। তাই আমি অন্যান্য শিক্ষকদেরও অনুরোধ করছি এমন আয়োজনে শিক্ষার্থীদের পাশে থাকার।

    বিশেষ অতিথি বক্তব্যে ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক তৌহিদুল ইসলাম অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করে বলেন, এটি হাজারী কলেজের অনার্সের জন্য সেরা একটি আয়োজন। এজন্য আমি ২য় বর্ষের শিক্ষার্থীদের সাধুবাদ জানাচ্ছি। তিনি ভবিষ্যৎ এমন অনুষ্ঠান আরো আয়োজনে শিক্ষার্থীদের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

    অনুষ্ঠানের সভাপতি এবং ব্যবস্থাপনা বিভাগের প্রধান মো. শাহাদাৎ হোসেন নবীনদের উদ্দেশ্যে বলেন, পাঠ্যবইয়ের পাশাপাশি তোমরা নৈতিক চর্চা করবে। তাহলেই এই কলেজের সুনাম বৃদ্ধি পাবে।

    অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের প্রধান মায়া রানী অধিকারী, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক তাসলিমা আক্তার, কলেজের সিনিয়র শিক্ষক আব্দুল হালিম, ওমর ফারুক, ফেরদৌস আনোয়ার, নাদিরা বেগম, নুরের নবী, ফারজানা আক্তার, রাহাত আল সাফায়াত, তারেকুল ইসলামসহ অন্যান্য শিক্ষকরা।

    অনুষ্ঠানে কেক কেটে বিবিএ (সম্মান) শ্রেণির ১ম বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিরা।

    অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল ও ব্যাচ দিয়ে বরণ এবং অধ্যক্ষকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090