আজ

  • বৃহস্পতিবার
  • ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সহকারি শিক্ষক পদে ফেনীতে ২৪৮ জন মনোনীত

  • নিজস্ব প্রতিনিধি
  • সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক পদে নিয়োগের জন্য ফেনী থেকে ২৪৮ জন মনোনীত হয়েছেন। এর মধ্যে ১০৮ জন মহিলা ও ১৪০ জন পুরুষ রয়েছেন। লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে এদের নিয়োগের জন্য মনোনীত করা হয়েছে বলে মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে থেকে পাওয়া যাবে। এছাড়া জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়েও এই তালিকা পাওয়া যাবে।

    মন্ত্রণালয় সূত্রে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ পেতে ফেনী থেকে ২১ হাজার ৫০১ জন আবেদন করেছিল। প্রথম ধাপে ২৪ মে, দ্বিতীয় ধাপে ৩১ মে, তৃতীয় ধাপে ২১ জুন এবং চতুর্থ ধাপে ২৮ জুন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

    লিখিত পরীক্ষায় ফেনী থেকে ৭৬১জন উত্তীর্ণ হয়েছিল। গত ৬ অক্টোবর থেকে মাসব্যাপী জেলায় লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছিলেন তাদের মৌলিক পরীক্ষা নিয়ে উভয় পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ফেনীতে নিয়োগের জন্য ২৪৮জনকে চূড়ান্ত করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি/এপি


    error: Content is protected !! please contact me 01718066090