আজ

  • রবিবার
  • ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

হৃদরোগে আক্রান্ত ফেনীর মাইশাকে বাঁচতে পাঁশে দাঁড়িয়েছে পায়রা ইয়ুথ সোসাইটি

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের লাঙ্গলমোড়া গ্রামের মো. ফয়েজ উল্ল্যার মেয়ে মাইশা আক্তার। চিকিৎসক বলেছেন হৃদরোগে আক্রান্ত মাইশার ওপেন হার্ট সার্জারি করতে ৪ লাখ প্রয়োজন।

    মাইশার দরিদ্র চা দোকানী পিতা ফয়েজ উল্ল্যার পক্ষে  মেয়ের চিকিৎসার জন্য এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। তিনি সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা কামনা করেছিলেন।

    আজ মাইশার চিকিৎসার জন্য নগদ অর্থ সহয়তা নিয়ে পাঁশে দাঁড়িয়েছেন ঘোপাল ইউনিয়নের সামাজিক সংগঠন পায়রা ইয়ুথ সোসাইটি। তাদের পক্ষ থেকে মাইশার চিকিৎসার জন্য নগদ অর্থ তার পিতার হাতে দেয়া হয়েছে।

    অর্থ সহায়তা সময় উপস্থিত ছিলেন ঘোপাল পুলিশ তদন্ত কেন্দ্রের  সাব ইন্সপেক্টর শাহ আলম, পায়রা ইয়ুথ সোসাইটির উপদেষ্টা ও ৯নং ইউপি সদস্য নিজাম উদ্দিন মিল্টন, পায়রার চেয়ারম্যান মোহাম্মদ ফয়সল ভূঁইয়া, নির্বাহী পরিচালক আবু সাঈদ মোহাম্মদ সায়েম, পরিচালক অর্থ জিয়াউল হক মিলন।

    মাইশার দরিদ্র পিতা শাহ আলম বলেন, সমাজের প্রতিটি মানবিক ও ধনী মানুষ মাইশা চিকিৎসার সহায়তায় যদি  এগিয়ে আসেন, তাহলে মাইশা সুস্থ হবে এবং তার অপারেশন সম্পন্ন করা যাবে। তিনি আরো বলেন, মাইশার চিকিৎসার জন্য ৪ লাখ টাকা দরকার।

    ফয়েজ উল্ল্যাহ বলেন, অনেক কষ্টে এতদিন চিকিৎসা চালিয়ে নিলেও, মেয়ের কষ্ট সহ্য করতে পারছিনা। সমাজের বিত্তবান ও মানবিক মানুষের কাছে সহায়তা চাচ্ছি। মাইশাকে সহায়তা করতে পারেন-  ০১৮৫৭৬৭৩৯৪৫ (বিকাশ পারসোনাল) যোগাযোগ মাইশার বাবা ফয়েজ।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090