আজ

  • বৃহস্পতিবার
  • ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে ২ প্রতিষ্ঠানকে দেড় লাখ টাকা জরিমানা

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি, পঁচা ডিম দিয়ে ভেজাল বেকারী পণ্য উৎপাদন, মেয়াদোত্তীর্ণ পণ্য বাজারজাত করার দায়ে দুই প্রতিষ্ঠানকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

    বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে ফেনীর শিল্পীনগরী বিসিকে মিষ্টিছায়া সুইটসের কারখানা ও শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে দিলদার ব্রেডের কারখানায় এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান।

    অভিযান সূত্রে জানায়, ফেনীর শিল্পনগরী বিসিকে মিষ্টিছায়া সুইটসের কারখানায় নোংরা-অপরিচ্ছন্ন পরিবেশে মিষ্টিসহ খাদ্যপণ্য উৎপাদন, পঁচা ডিম দিয়ে কেক তৈরির অভিযোগে এক লাখ টাকা ও শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে দিলদার ব্রেডের কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে বেকারী সামগ্রী তৈরি, আগে উৎপাদিত খাদ্যপণ্যগুলোতে আরও দুই দিন মেয়াদ বাড়িয়ে তারিখ নির্ধারণ, মেয়াদোত্তীর্ণ পণ্য বাজারজাত করার উদ্দেশ্যে প্যাকেটজাত ব্রেডের মোড়কে ঘষামাজা করে পুনরায় তারিখের সীল দেয়ার অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

    জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান দুই প্রতিষ্ঠানের বিরুদ্ধে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090