আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দাগনভূঞার লতিফপুরে গাছ কাটা নিয়ে প্রকাশিত সংবাদে সমীর চন্দ্র শীলের প্রতিবাদ

  • ফেনী ট্রিবিউন ডেস্ক
  • ফেনীর দাগনভূঞা উপজেলার লতিফপুর গ্রামে গাছ কাটা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন ভূমির মালিক সমীর চন্দ্র শীল। প্রকাশিত সংবাদটি মিথ্যা ও কাল্পনিক এবং উদ্দেশ্যপ্রণোদিত। তিনি ভিত্তিহীন মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

    প্রতিবাদলিপিতে তিনি উল্লেখ করেন- প্রকৃত ঘটনা হচ্ছে গত ১৪ সেপ্টেম্বর সোমবার তার মালিকীয় ও দখলকৃত জায়গার সাতটি বনজ চারা গাছ পল্লী বিদ্যুৎ কতৃপক্ষ লাইন সংস্কারের সময় কেটে ফেলে। পরে ভূমির মালিক সমীর চন্দ্র শীল বাকি অংশ সহ ডালপালা বাড়িতে নিয়ে যায়।

    ২৬ নং লতিফপুর মৌজার সাবেক ৩৮৫ দাগে হালে ১০২৩ দাগে পুকুরপাড়ের ৭ শতাংশ ভূমি ওয়ারিশ সূত্রে মালিক ও দখলকার আছেন। দীর্ঘদিন যাবৎ ওই জায়গা জগদীশ চন্দ্র শীল জবর দখলের চেষ্টায় লিপ্ত আছেন। এজন্য তিনি ভুয়া দলিল ও কাগজপত্র তৈরি করে আসছেন।

    সমীর চন্দ্র শীল আরো উল্লেখ করেন, প্রকাশিত সংবাদে বলা হয়েছে ওই জায়গা নিয়ে মামলা হয়েছে ও আদালতের রায় রয়েছে, বিষয়টি সর্বৈব মিথ্যা। কারণ মামলায় হয়নি আদালতের রায় দিবে কোথায় থেকে।

    প্রতিবাদলিপিতে তিনি আরও উল্লেখ করেন, এর আগে সাবেক ৪১৭ দাগে হালের ৯৮৭ দাগে সমীর শীলের নিকট ৫ শতক জমি বিক্রি করেন জগদীশ চন্দ্র শীল। বর্তমানে ওই জায়গায় তার স্বর্ত রয়েছে বলে জবর দখলের পাঁয়তারায় লিপ্ত আছেন। অন্যদিকে বাড়িতে সমীর চন্দ্র শীলের বসত ঘরের সামনে রান্নার ঘর পাকা করে সমীর শীলের চলাচলে প্রতিবন্ধকতা করে আসছে।

    কিন্তু কোনো কিছুতেই সফল না হওয়ায় জগদীশ চন্দ্র শীল পত্র-পত্রিকায় মিথ্যা সংবাদ পরিবেশন করে আমার সম্মানহানির চেষ্টায় লিপ্ত হয়েছে। সমীর চন্দ্র শীল মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090