আজ

  • মঙ্গলবার
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে কৃষকদের বিনামূল্যে শীতকালীন সবজির বীজ বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনা ভাইরাসের প্রকোপের মধ্য দিয়ে ঘুরে দাঁড়ানোর জন্য ফেনীতে ফেনীতে দুস্থ, অসহায় ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের বিনামূল্যে শীতকালীন সবজির বীজ বিতরণ করেছে জাতীয়তাবাদী কৃষকদল। বৃহস্পতিবার শহরের তাকিয়া রোডের একটি মিলনায়তনে ১ হাজার ২শ কৃষকের বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রতি কৃষককে লাল তীর সীডস এর ৭ ধরনের সবজির বীজ প্রদান করা হবে।

    সদর উপজেলা কৃষকদল সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামের সঞ্চালনায় বীজ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক গাজী হাবিবউল্যা মানিক ও আলাউদ্দিন গঠন, সদর উপজেলা আহবায়ক ফজলুর রহমান বকুল।

    অনুষ্ঠানে জেলা বিএনপি’র সদস্য এড. পার্থ পাল চৌধুরী, সাইফুর রহমান রতন, সদর উপজেলা দস্য ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম, সদর উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আলাউদ্দিন ভূঁইয়া, ফেনী পৌর সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, ফুলগাজী উপজেলা সভাপতি কাজী আবু ইউসুফ, ছাগলনাইয়া উপজেলা সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন, সোনাগাজী উপজেলা সাধারণ সম্পাদক নুরুজ্জামান, দাগনভূঞা উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান, আারাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক সরওয়ার জাহান শ্রাবণ, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক রশিদ আহমদ মজুমদার, সদস্য আবদুল হালিম মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090