আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পরশুরামে বিদ্যুৎ স্পৃষ্টে শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর পরশুরামে বিদ্যুৎ স্পৃষ্টে একজন শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আবদুল কাইয়ুম (৭)। শিশুটি স্হানীয় একটি প্রসথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র ও উপজেলার মির্জানগর ইউনিয়নের সত্যনগর গ্রামের মো. কাউসার মিয়ার ছেলে।

    আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে বিদ্যালয়ের পাশে খেলতে গিয়ে পানির মটরের সাথে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। পরে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

    পুলিশ ও এলাকাবাসী সুত্র জানায়, আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সত্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে শিশুটি বন্ধুদের সাথে খেলতে যায়। একপর্যায়ে অন্য বন্ধুদের অগোচরে বিদ্যালয়ের ব্যাবহৃত পানির মোটরের সাথে বিদ্যুতের তারের স্পৃষ্ট হয়ে পড়ে যায়। পানির মটরের আর্থিং এর তারে তখন বিদ্যুৎ ছিল।

    খবর পেয়ে স্হানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

    স্হানীয় মির্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভূট্টু বিদ্যুৎ স্পৃষ্টে আবদুল কাইয়ুম নামে এক শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করছেন।

    পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন জানান, পুলিশ ওই শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090