আজ

  • বুধবার
  • ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

পশ্চিম রামচন্দ্রপুরের শফিকুর রহমানের মর্মান্তিক মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর নাজিম উদ্দিন ভূঞা বাড়ী জামে মসজিদের উপদেষ্টা আলহাজ্ব শফিকুর রহমানের মর্মান্তিক মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    আজ ২৫ জুন মঙ্গলবার বিকালে মসজিদ কমিটি ও মুসল্লীদের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ফেনী জেলা পরিষদের সাবেক সদস্য ও পশ্চিম রামচন্দ্রপুর নাজিম উদ্দিন ভূঞা বাড়ী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন বিএ।

    বক্তব্য রাখেন পশ্চিম রামচন্দ্রপুর নাজিম উদ্দিন ভূঞা বাড়ীর জামে মসজিদ কমিটির সহ-সভাপতি মো. শাহ আলম, দাগনভূঞা আজিজিয়া ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবুল খায়ের, মরহুমের বড় ভাই মোকসুদুর রহমান ভূঞা, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইসমাইল হোসেন লিটন, দীপ্ত টিভির প্রতিবেদক ও বীকন মডেল কলেজের প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, পূর্ব চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা নাসির উদ্দিন, সাপুয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আলী হোসেন, রুদামিয়া কমপ্লেক্স ফাতেমা (র.) মাদরাসার শিক্ষক আবদুল হান্নান হারুন, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মাওলানা শহীদ উল্লাহ।

    তাহেরপুর মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা শিহাব উদ্দিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কাজী রহমত উল্যাহ, মাওলানা কলিম উদ্দিন, হাফেজ জাকির হোসেন, মো. কোরবান আলী প্রমুখ।

    শোকসভায় বক্তারা বলেন, মরহুম শফিকুর রহমান কর্মের মাধ্যমে বহুদিন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। বক্তারা- এ নিশংস হত্যাকান্ডে জড়িত দুস্কৃতিকারীদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

    শেষে দোয়া পরিচালনা করেন দাগনভূঞা আজিজিয়া ফাজিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবুল খায়ের।

    প্রসঙ্গত; আলহাজ্ব শফিকুর রহমান ও তার সহধর্মিনী ফরিদা আক্তার রুবি ঢাকার যাত্রাবাড়ীর মোমেন বাগের নিজ বাসায় গত ২০ জুন দুস্কৃতিকারীদের হাতে নিশংসভাবে হত্যাকান্ডের শিকার হন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090