আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞায় ডাকাতিকালে নৈশপ্রহরী খুন: গোলাগুলিতে প্রাণ গেল তিন ডাকাতের

  • নিজস্ব প্রতিবেদক
  • ফেনীর দাগনভূঞায় একটি দোকানে ডাকাতির চেষ্টাকালে বাধাঁ দেয়ায় নৈশপ্রহরীকে গামছা পেচিঁয়ে শ্বাসরোধে হত্যা করেছে ডাকাত দল। এ সময় পুলিশের সাথে গোলাগুলিতে ৩ ডাকাত নিহত হয়। নিহত ডাকাতেরা হলেন- বরগুনার দুলাল মাতব্বর (৪৫), বাবুল মোল্লা (৪০) ও নওগাঁর মো. বিদ্যুৎ (৩২)। পরে গুলিবিদ্ধ অবস্থায় একজন সহ ২ ডাকাত কে আটক করে পুলিশ।

    বৃহস্পতিবার ভোরে উপজেলার বেকের বাজার এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৩ টি ছোড়াসহ উদ্ধার করা হয় ডাকাতির সরঞ্জাম।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, শরিয়ত এ্যান্ড ব্রাদার্স নামে একটি মুদি দোকানের মালামাল লুট করে ট্রাকে তোলার সময় নৈশপ্রহরী আবদুল মান্নান ডাকাত দলকে দেখে শৌর চিৎকারের চেষ্টা করলে তাকে গামছা পেঁচিয়ে হাত পা বেধেঁ শ্বাসরোধ করে হত্যা করে ডাকাত দল। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা মসজিদের মাইকে ঘোষণা দেয়া সহ পুলিশকে খবর দেয়। একপর্যায় ডাকাত দল ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ও স্থানীয়রা মিলে তাদের ধাওয়া দেয়। এ সময় ডাকাতদের ধরতে পুলিশ গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় ৪ জন। পরে তাদের উদ্ধার করে দাগনভুঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তবরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। অপর গুলিবিদ্ধ একজনকে হাসপাতালে ভর্তি করাসহ ২ জন আটক হয়।

    দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জামসহ তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। নৈশ প্রহরীর লাশ ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সে একই উপজেলার আশ্রাফপুর গ্রামের মৃত নুর নবীর ছেলে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090