আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কঠিন সময় কাটিয়ে উঠতে কোরআন খতম করলেন পপি

  • বিনোদন প্রতিবেদক
  • করোনাভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। সরকার থেকে সবাইকে নিজগৃহে অবস্থান করার পরামর্শ দিয়েছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি বর্তমানে অবস্থান করছেন নিজের গ্রামের বাড়িতে।

    সেখানে এ অভিনেত্রী জনসচেতনতায় মানুষের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন এবং যথাযথ ব্যবহার শিখিয়েছেন। শুধু তাই নয়, দেশের এই কঠিন সময় যাতে কাটিয়ে উঠতে পারে তাই কোরআন খতম করিয়েছেন।

    এ প্রসঙ্গে পপি বলেন, যতটুকু সম্ভব আমার জায়াগা থেকে চেষ্টা করে যাচ্ছি। নিজে সর্তক থেকে সাধারণ মানুষদের করোনা নিয়ে সচেতন করছি। কারণ আমরা সব সময় নিউজ, ফেসবুকের মাধ্যমে এর ভয়াবহতা সম্পর্কে জানতে পারছি। কিন্তু গ্রামের মানুষ করোনাভাইরাস নাম জানলেও এর থেকে মুক্তি কিংবা এর ভয়াবহতা জানে না৷ তাই আমি তাদের সঙ্গে করোনা প্রসঙ্গে কথা বলছি ও সচেতন করার চেষ্টা করছি।

    এদিকে পপি তার এলাকায় মসজিদ, মাদ্রাসা ও এতিম খানায় করোনা থেকে মুক্তির জন্য দিয়েছেন কোরআন খতম।

    দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে পপি বলেন, আমরা না হয় কোন ভাবে দিন কাঁটালাম কিন্তু যারা দিনমুজুর তাদের কি হবে? তাই সবার উচিত তাদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া।

    তিনি আরো বলেন, করোনাভাইরাস নিয়ে আমরা সবাই চিন্তিত, খানিকটা আতঙ্কিত। সবাইকে বলবো, দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।

    ফেনী ট্রিবিউন/টিএএস/এএএম


    error: Content is protected !! please contact me 01718066090