আজ

  • বুধবার
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে স্বর্ণ প্রতারক চক্রের ৫ জন আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীতে আন্তঃজেলা স্বর্ণ প্রতারক চক্রের মূল হোতা আরিফসহ ৫ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার রাত ৯টার দিকে শহরের হাজারী রোডের একটি বাড়িতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

    পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক মোতাহার এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের হাজারী রোডের একটি বাড়িতে অভিযান চালায়। অভিযানে প্রতারক চক্রের মূল হোতা মোঃ আরিফ হোসেনসহ তার ২ সহযোগীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে লক্ষীপুর জেলা থেকে আরো দুজনকে আটক করে পুলিশ। এসময় আরিফের কাছ থেকে দুটি সোনালী রংয়ের স্বর্ণ সদৃশ তামার তৈরি নকল স্বর্ণের বার উদ্ধার করা হয়।

    গোয়েন্দা পুলিশের ওসি এ এন এম নুরুজ্জামান জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে নকল স্বর্ণের বার দিয়ে বিভিন্ন স্থানে প্রতারনা করে আসছে। প্রতারক আরিফ লক্ষীপুর জেলার চাঁদখালী গ্রামের মৃত মন্তাজ মিয়ার ছেলে। অপর সহযোগীরা হল গাইবান্ধার খোলাহাটি হাশেম বাজারের জসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম প্রকাশ শুক্কুর। তাদের দেয়া তথ্যমতে লক্ষীপুরে অভিযান চালিয়ে প্রতারক চক্রের তিন সদস্য মন্টু মিয়া প্রকাশ মামুন, সাহাব উদ্দিন, শহীদ উদ্দিনকে আটক করা হয়। তারা সকলে একই জেলার বাসিন্দা। আটক পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090