আজ

  • বৃহস্পতিবার
  • ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীর ট্রাংক রোডে ফ্রি ইন্টারনেট

  • শহর প্রতিনিধি
  • ফেনী শহরের প্রাণকেন্দ্র ট্রাঙ্ক রোডের শহীদ মিনার সম্মুখস্থ স্থানে পথচারীদের নজর কাড়ছে আল্লাহু লেখা ওয়াচ ও টাইম টাওয়ার। ফেনী পৌরসভার উদ্যোগে সুবিশাল টাইম টাওয়ারটি স্থাপন করা হয়েছে।

    ওই টাওয়ারের চূড়ায় বড় করে দৃষ্টিনন্দন আল্লাহু লেখা হয়েছে। যা নজর কাড়ছে জন সাধারণের। ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, এ ওয়াচ টাওয়ারে খুব শিগগিরই ফ্রি ওয়াইফাই চালু করা হচ্ছে। পৌরবাসী তথা বিভিন্ন এলাকা থেকে জরুরি প্রয়োজনে ট্রাঙ্ক রোডে এলে ‘মেয়র ফেনী পৌরসভা পাসওয়ার্ড দিলেই নাগরিকরা ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

    টাওয়ারটি শহরের প্রতিনিয়ত চলাচলকারীদের নজর কাড়ছে। সৌন্দর্য বর্ধনের অংশ হিসেবে পৌরসভার অর্থায়নে ৫০ ফুট বিশিষ্ট টাইম টাওয়ারটি নির্মাণ করা হয়েছে।

    ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, পৌর এলাকার সৌন্দর্য বাড়াতে টাওয়ারটির মাধ্যমে নান্দনিক রূপ দেওয়া হয়েছে। এটার মাধ্যমে মানুষ সময় জানতে পারবে। হঠাৎ করে দেখলে আল্লাহ নাম উচ্চারণ করবে মানুষ।

    তিনি আরও জানান, ট্রাংক রোডসহ শহরের বিভিন্ন স্থানে সৌন্দর্যবর্ধন করতে বেশ কিছু পরিকল্পনা রয়েছে। সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় পর্যায়ক্রমে এসব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090