আজ

  • শুক্রবার
  • ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সোনাগাজীতে প্রাইভেট কার ছিনতাইকারী চক্র আটক

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনীর সোনাগাজীতে জনতার সহায়তা গাড়ী ছিনতাইকারী তিনজনের একটি চক্রকে আটক করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্রগ্রামের পাঁচলাইশ এলাকা হতে বুধবার ২৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় তিনজন যাত্রীবেশী ছিনতাইকারী একটি প্রাইভেটকার দাগনভূঞার উদ্দেশ্যে ভাড়া করে। গাড়ীটি দাগনভূঞা দিয়ে ফাজিলের ঘাট এলাকায় পৌঁছে। ছিনতাইকারীরা ফাজিলের ঘাটের পাশে নির্জন স্থানে নিয়ে গাড়ীর চালককে গলায় গামছা পেছিয়ে গাড়ী থেকে ফেলে দিয়ে রাত অনুমান সাড়ে দশটার দিকে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়।

    স্থানীয় জনতা সোনাগাজী মডেল থানাকে খবর দিলে অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম ও স্থানীয় জনগণ ডাকবাংলা, কাজীরহাট, কুটিরহাটসহ কয়েকটি পয়েন্টে ব্যারিকেড দেয়।

    ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে প্রাইভেট কারটি ফেলে অন্ধকারে মধ্যে ধান ক্ষেতের দিকে পালিয়ে যায়। তাৎক্ষণিক অফিসার ইনচার্জ বক্তারমুন্সি এলাকায় এসে ছিনতাইকৃত প্রাইভেট কারটি উদ্ধার করে। পরবর্তীতে চালক খোরশেদ আলম গাড়ী সনাক্ত করেন ও ঘটনার বিবরণ দেয়।

    রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর ৫টায় মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর থেকে তিন ছিনতাইকারী বান্দরবান সদরের সুমন বড়ুয়া, নোয়াখালীর সুবর্ণ চরের ইমন ও আরিফ গ্রেফতার করে।

    গাড়ীর চালক চট্টগ্রামের ফটিকছড়ি থানার উত্তর নিছিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে।

    সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিন ছিনতাইকারীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090