আজ

  • বুধবার
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেনীর অপহৃত ব্যবসায়ী বারইয়ারহাটে উদ্ধার

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী শহর থেকে মীর হোসেন নামের অপহৃত ব্যবসায়ীকে চট্টগ্রামের বারইয়ার হাট থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এসময় অপহরণে জড়িত দুইজনকে গ্রেফতার ও মুক্তিপণের লাখ টাকা উদ্ধার করা হয়।

    সূত্র জানায়, ফেনী পৌর মৎস্য আড়তের আড়তদার মীর হোসেনকে শহরতলীর দেওয়ানগঞ্জ এলাকা থেকে সোমবার অপহরণ করে দূর্বৃত্তরা। পরে স্বজনদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে। তাকে মুক্তি দিতে এক লাখ টাকা পরিশোধ করে। এতেও তাকে ফেরত দেয়া না হলে ঘটনাটি র‌্যাব কার্যালয়ে জানানো হয়। এ একপর্যায়ে র‌্যাব সদস্যরা অভিযানে বের হয়ে রাতে বারইয়ার হাট থেকে মীর হোসেনকে উদ্ধার করে। সেখান থেকে আদায়কৃত মুক্তিপণের ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এসময় অপহরণে জড়িত মিরসরাই থানার বানিয়াখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে সাজুদ্দিন (২৮) ও জোরারগঞ্জ থানার আজমনগর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. ফখরুদ্দিন (২৭) কে গ্রেফতার করা হয়।

    ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

    ফেনী ট্রিবিউন/ এএএম/এটি/ এপি


    error: Content is protected !! please contact me 01718066090