আজ

  • সোমবার
  • ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
  • ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল

  • নিজস্ব প্রতিনিধি
  • করোনায় আক্রান্ত ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের সুস্থতা কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার বিকালে শহরের মাস্টার পাড়াস্থ লমি হাজারী বাড়ি মসজিদে ফেনী পৌরসভার কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারীর উদ্যোগে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে অংশ নেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম গিটার, কাউন্সিলর সাইফুদ্দিন সাইফু, স্টার লাইন গ্রুপের পরিচালক মাঈন উদ্দিন, পৌরসভার সচিব খাঁন মোহাম্মদ ফারাবী, ফেনী পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফখরুদ্দিন হাজারী ও যুবলীগ নেতা রাশেদুল ইসলাম হাজারী।

    এ সময় সুফি সদর উদ্দিন জামে মসজিদের খতিব মাওলানা জাফর, পাটোয়ারী জামে মসজিদের খতিব মাওলানা মাসুম বিল্লাহ, দক্ষিণ বিরিঞ্চি জামে মসজিদের খতিব মাওলানা আমির হোসাইন, লমি হাজারী মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবদুর রাজ্জাকসহ স্থানীয় মুসল্লীরা উপস্থিত ছিলেন।

    ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপির সদ্য প্রয়াত মাতা দিল আফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারীর কবর জিয়ারত করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন ফেনী রেলওয়ে স্টেশন জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মনছুরুল হক।

    এর আগে রবিবার ফেনী পৌরসভার ১০ ওয়ার্ড কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্নার উদ্যোগে হাজী আলাউদ্দিনের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কে বি এম জাহাঙ্গীর আলম ও স্থানীয় মুসল্লীবৃন্দ।

    এছাড়াও ফেনী জুয়েলারী সমিতির সভাপতি ইসমাঈল হোসেন খোকনের উদ্যোগে দোয়ার আয়োজন করা হয়। আলোকদিয়া বায়তুর রহমান জামে মসজিদে মেয়রের সুস্থতা কামনায় জসিম মাহমুদ ও শাহীন মেম্বারের উদ্যোগে দোয়া মোনাজাত করা হয়। রামপুর সওদাগর বাড়ি জামে মসজিদ কমিটির উদ্যোগে হাজী আলাউদ্দিনের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করা হয়।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090