আজ

  • রবিবার
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পূর্ব চন্দ্রপুরের ভূমি কর্মকর্তাসহ সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত

  • নিজস্ব প্রতিনিধি
  • ঢাকা থেকে নিজের প্রাইভেট কারে ফেনীর ছাগলনাইয়ায় আসার পথে কুমিল্লার ইলিয়টগঞ্জে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ভূমি কর্মকর্তা, স্কুল শিক্ষিকা ও লন্ডনপ্রবাসীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

    জানাগেছে, ছাগলনাইয়া পৌরসভার যশপুর গ্রামের ফরাজী বাড়ির ছেলে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতির যুগ্ম মহাসচিব, ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী ভূমি কর্মকর্তা গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী আলমগীর (৫১), তার স্ত্রী স্থানীয় হিছাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জাহানারা আক্তার স্বপ্না (৪২) ও তার লন্ডন প্রবাসী শ্যালিকা সালমা আক্তার নাজমাকে (৩৫) নিয়ে রোববার সকাল ৭টার দিকে ঢাকা থেকে নিজের প্রাইভেট কার চালিয়ে ফেনীর ছাগলনাইয়ায় আসার পথে কুমিল্লার দাউদকান্দি ইলিয়টগঞ্জে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

    এ সময় প্রাইভেট কারটি রাস্তার পাশে জলাভূমিতে পড়ে যায়। ঘটনাস্থলেই ধমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কারে থাকা তিনজনই নিহত হয়। নিহত দম্পতিকে ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ যশপুরে দাফন করা হবে।

    অপরদিকে নিহতের লন্ডন প্রবাসী শ্যালিকা সালমা আক্তারকে তার স্বামী ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও লন্ডনপ্রবাসী মাইন উদ্দিনের গ্রামের বাড়িতে দাফন করা হবে বলে স্বজনরা জানিয়েছে।

    ইলিয়টগঞ্জ হাইওয়ে ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. বজলুল হক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090