আজ

  • শনিবার
  • ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে আরো ৬ জনের মৃত্যু, ৭৬ জনের করোনা শনাক্ত

  • শহর প্রতিনিধি
  • ফেনীতে করোনা ভাইরাস ও তার উপসর্গে আক্রান্ত হয়ে আরো ৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭৬ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। মারা যাওয়াদের মধ্যে ২ জন করোনা পজেটিভ ছিলেন। তারা ছাগলনাইয়া ও দাগনভূঞার বাসিন্দা। বাকী ৪ জন উপসর্গে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

    গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ব্যক্তিরা হচ্ছেন- সদর উপজেলার ধলিয়া এলাকার জসিম উদ্দিন (৫৫), ছাগলনাইয়ার পশ্চিম শিলুয়া এলাকার আবদুস গোফরান (৭০), নোয়াখালী সদরের ধর্মপুর এলাকার আবুল বাশার (৬৫), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার আবদুস ছোবহান (৮০)।
    এছাড়াও করোনা আক্রান্ত হয়ে দাগনভূঞার নিজ বাড়িতে আবু তাহের (৫০) ও ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শফিকুর রহমান (৬০) মারা গেছেন।

    এদিকে জেলা স্বাস্থ্য বিভাগের করোনা নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়, গত ২৪ ঘন্টায় জেলায় দুই বৃদ্ধ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এছাড়াও ১৫৭ জনের নমুনা পরীক্ষা করে ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মাঝে ফেনী সদর উপজেলায় ২ জন, দাগনভূঞা ২১, সোনাগাজী ১, ছাগলনাইয়া ৩৬, পরশুরাম ৮ ও ফুলগাজীতে ৮ জন রয়েছে। জেলায় আক্রান্তদের মাঝে ১ হাজার ৮৫৮ জন হোম আইসোলেশনে ও ৬৯ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    ফেনী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী জানান, হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে ভর্তি হওয়াদের মাঝে ৪ জন পুরুষ রোগী মারা গেছেন।

    তিনি আরো জানান, ফেনীতে ৩০ শয্যার কভিড ডেডিকেটেড হাসপাতালে ১২২ জন ভর্তি রয়েছে। এদের মাঝে উপসর্গে আক্রান্ত ৯৮জন ও পজেটিভ ২৪ জন চিকিৎসাধিন রয়েছে। এদের মধ্যে ১১৪ জনকে অক্সিজেন সেবা ও ১৪ জনকে আইসিইউ সেবা দেয়া হয়েছে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090