আজ

  • শুক্রবার
  • ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দাগনভূঞায় অপহৃত দুই কিশোরী সীতাকুন্ডে উদ্ধার, আটক ২

  • দাগনভূঞা প্রতিনিধি
  • ফেনীর দাগনভূঞা উপজেলার কৃষ্ণরামপুর দুলামিয়া কটনমিলের সামনে থেকে অপহৃত দুই কিশোরীকে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার কেদারখিল এলাকায় থেকে ২৪ মে সোমবার দুপুরে র‍্যাব উদ্ধার করেছে। এসময় র‍্যাব জনৈক হোসেনুজ্জামানের ভাড়াটিয়া রাজুর ঘর থেকে ২ অপহরনকারীকে আটক করে।

    র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে র‍্যাব জানতে পারে দুই ব্যক্তি তার ও তার বোনের ১৫ ও ১৭ বছরের দুই মেয়েকে ফেনীর দাগনভূঞা উপজেলার কৃষ্ণরামপুর দুলামিয়া কটনমিলের সামনের রাস্তার উপর থেকে ২৩ মে অপহরন করে নিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে ২৪ মে দুপুরে র‌্যাবের একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে দক্ষিন কেদারখিলস্থ, ৮ নং ওয়ার্ড, ১ নং সৈয়দপুর ইউপি, থানা সীতাকুন্ড, জেলা চট্টগ্রাম হোসেনুজ্জামানের ভাড়াটিয়া রাজুর ঘর থেকে দুই অপহৃতকে উদ্ধার করে।

    এ সময় অপহরণে অভিযুক্ত মো. জায়েদুল ইসলাম আকাশ (২২), পিতা রফিকুল ইসলাম, মাতা সালমা আক্তার, গ্রাম মোমারিজপুর, থানা দাগনভূঞা, জেলা ফেনী ও রাকিব হোসেন (২০), পিতা মো. ইউসুফ, রামপুর জলিল বেপারির বাড়ি, থানা ও জেলা ফেনীকে আটক করে।

    আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, দুই কিশোরী তাদের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পরস্পর যোগসাজসে অপহরন করে।

    ঘটনায় মেয়ের মা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় এজাহার দায়ের করেছেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090