আজ

  • শনিবার
  • ২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

ফেনী ইউনিভার্সিটিতে সিএসই অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

  • নিজস্ব প্রতিনিধি
  • ফেনী ইউনিভার্সিটিতে সিএসই অ্যাসোসিয়েশন (সিএএফইউ) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া এই সংগঠনটি বিভাগের বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়ামসহ বিভাগীয় অনুষ্ঠান আয়োজনের সহায়ক ভূমিকা পালন করবে।

    বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় বানিজ্য অনুষদের হল রুমে কেক কেটে সিইসি অ্যাসোসিয়েশন ফেনী ইউনিভার্সিটি (সিএএফইউ) এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ।

    কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মো. সাঈদ হোসেন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, প্রক্টর ও আইন বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

    এর আগে নতুন এই সংগঠনটির আয়োজনে প্রথম অনুষ্ঠান ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়েল বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

    সম্পাদনা : এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090