আজ

  • শনিবার
  • ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ফেনীতে সহায়ের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  • নিজস্ব প্রতিনিধি
  • বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের আতঙ্ক। প্রতিদিন নতুন সংক্রমণের সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এরইমধ্যে বাংলাদেশেও হানা দিয়েছে প্রাণঘাতী এ ভাইরাস। এ ভাইরাস প্রতিরোধে যথাসম্ভব প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধ করা হচ্ছে। উচ্চ এবং মধ্যবিত্তরা ঘরে থাকার চেষ্টা করলেও নিম্নবিত্তদের কোনো পথ নেই।

    ফেনীর লালপুর এলাকায় অস্থায়ী ভাবে থাকা একদল জনগোষ্ঠী, যারা আমাদের কাছে বেদে বা নামে পরিচিত। কবিরাজি আর ভেষজ ওষুধ বিক্রি করাসহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে অর্থ উপার্জন করে নিজস্ব ভাবধারায় রচিত তাদের জীবন। পেটের দায়ে গত কিছুদিন ঝুঁকি নিয়ে জীবন সংগ্রামে বের হলেও অধিকাংশ বাসায় বাড়ীতে গিয়ে মিলছে না রুজির ব্যবস্থা।

    এমতাবস্থায় (২৪ মার্চ) মঙ্গলবার দুপুরে ফেনীর লালপোলে ফেনীর স্চ্ছোসেবী মানবিক ও সামাজিক সংগঠন “সহায়” প্রাথমিক অবস্থায় সেখানে থাকা ৭০ পরিবারসহ ফেনীতে ১০০ পরিবারের জন্য চাল, ডাল, আলু, তৈল, লবন, সাবান ও ভাইরাসকরোনা সংক্রমণ এড়াতে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

    এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও সহায়ের অন্যতম উপদেষ্টা জিয়াউল আলম মিষ্টার, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সহ সভাপতি জুলহাস তালুকদার, সাধারন সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদারসহ সহায়ের সদস্য ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

    ফেনী ট্রিবিউন/এএএম/এপি


    error: Content is protected !! please contact me 01718066090